শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা
নোয়াখালী প্রতিনিধি :
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১২:৫৬:৫১
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে বাড়ি থেকে ডেকে নিয়ে মো. রুবেল (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার দূর্সম্পর্কের এক মামার বিরুদ্ধে। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার মহিবুল্লাপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মহিবুল্লাপুর গ্রামের বাসিন্দা মৃত মোবারকের ছেলে জাহাঙ্গীর (৪৩) ও নুরুল সেলিমের ছেলে মো. মজিব (৪০) এবং নিহত রুবেল একইসাথে এলাকায় চলাফেরা করতেন। জাহাঙ্গীর সম্পর্কে রুবেলের মায়ের চাচাতো ভাই।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রুবেলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান মামা জাহাঙ্গীর। কথা বলতে বলতে রুবেলদের বাড়ি থেকে কিছু দূর সামনে গেলে তার ওপর হামলা করেন জাহাঙ্গীর ও মজিবের লোকজন। এ সময় তারা রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে রাস্তার ওপর ফেলে যান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রুবেলের মৃত্যু হয়।

একাধিক সূত্রে জানা গেছে, রুবেল, জাহাঙ্গীর ও মজিবসহ এলাকার আরো কয়েকজন অস্ত্র ও মাদকের ব্যবসা করেন। স্থানীয়দের ধারণা, ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তবে মূল আসামি জাহাঙ্গীর ও মজিব পলাতক রয়েছেন।



আমার বার্তা/২৬ সেপ্টেম্বর ২০১৮/জহির



 


আরো পড়ুন