শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
শিক্ষার্থীদের ট্রাফিক আইন সম্পর্কে ধারণা দিতে হবে : ইলিয়াস কাঞ্চন
টাঙ্গাইল প্রতিনিধি :
০৯ অক্টোবর, ২০১৮ ১৬:৪০:০৯
প্রিন্টঅ-অ+


নিরাপদ সড়ক চাই চেয়ারম্যান ও চলচ্চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, শুধু নিরাপদ আইন করলেই চলবে না। চালক এবং সংশ্লিষ্টদের সচেতন করে গড়ে তুলতে হবে। ফিটনেসবিহীন যানবাহন যাতে রাস্তায় চলতে না পারে সে দিকে প্রশাসনের কঠোর নজরদারি থাকতে হবে। প্রতিটি ঘরে ঘরে এবং স্কুল ও কলেজ পড়ুয়া কোমলমতি ছাত্র-ছাত্রীদের ট্রাফিক আইন সম্পর্কে ধারণা দিতে হবে। প্রতিটি মানুষ যখন সচেতন হবে তখনই দুর্ঘটনা শূন্যের কোঠায় নেমে আসবে। উন্নত বিশ্বের দিকে তাকালেই দেখা যাবে সেখানে সড়ক দুর্ঘটনা খুবই কম। তাই প্রচার প্রচারণার মাধ্যমে আমরাও পারি এ সড়ক দুর্ঘটনাকে কমিয়ে আনতে।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল টির্চাস ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) মিলনায়তনে সড়ক নিরাপত্তাবিষয়ক আলোচনা সভা ও শিক্ষক কর্মশালায় তিনি এ সব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

টাঙ্গাইল জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব ও নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখার সভাপতি গোলাম কিবরিয়া বড়মনির সভাপতিত্বে কর্মশালায় আরও বক্তব্য রাখেন- টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খোরশেদ আলম, নিরাপদ সড়ক চাই টাঙ্গাইল জেলা শাখার মহাসচিব এহসানুল হক কামাল, টাঙ্গাইল টির্চাস ট্রেনিং ইনস্টিটিউটর (পিটিআই) সুপারিনটেনডেন্ট করুণা রানী দেবী, বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের উপ-পরিচালক আবু নাঈম প্রমুখ।



আমার বার্তা/০৯ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন