শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
চাঁদপুর প্রতিনিধি :
২৩ অক্টোবর, ২০১৮ ১৭:৩০:০৪
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার সকালে চাঁদপুর সদর ও ফরিদগঞ্জে এ দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম আফিফ (১৩) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলাবার সকালে উপজেলার ১নং বালিথুবা ইউনিয়নের চান্দ্রা বাজারের ওয়াপদা সড়ক সংলগ্ন খাঁড়খাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আফিফ প্রতিদিনের মতো স্কুলের কোচিং থেকে বাড়ি ফেরার পথে একটি ট্রাক্টর তাকে ধাক্কা দেয়। এতে সে পড়ে গেলে তাকে চাপা দিয়ে চলে যায় ট্রাক্টরটি। এতে ঘটানাস্থলেই আফিফের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ট্রাক্টরটি আটক করলেও চালক রাসেল পালিয়ে যান।

ফরিদগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হারুন অর রশিদ চৌধুরী বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে। ট্রাক্টর মালিক রিপন খন্দকার ও চালক রাসেলের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে চাঁদপুর সদরে বালুভর্তি ট্রাকচাপায় ফেরদৌস তালুকদার (৪২) নামে এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টা দিকে সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গ্রামের স্টিল ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফেরদৌস খান ওই ইউনিয়নের কল্যান্দী গ্রামের মান্নান তালুকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে চাঁদপুর থেকে একটি বালুভর্তি ট্রাক কল্যান্দীর গ্রামের ভেতরের সংযোগ সড়কের স্টিল ব্রিজের মোড় ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে চাপা দেয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁদপুর মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কমল মালাকার বলেন, ঘটনার পর স্থানীয়রা ট্রাকটি আটক করে থানায় দিয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন