শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে আবুল কালাম আজাদ সিদ্দিকী গ্রেফতার
০৬ নভেম্বর, ২০১৮ ২১:৪৯:৪৩
প্রিন্টঅ-অ+


মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

জানা যায়, আজ মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে টাঙ্গাইল জেলার নেতৃবৃন্দদের সাথে তিনি যোগদান করেন। বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনের রাস্তা থেকে সাদা পোশাকধারী ৫/৬ জন ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

পরে তাকে একটি সিলভার কালার প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ ২৯-৫৩৪২) উঠিয়ে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাকে ঢাকার মিন্টু রোডের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

এসময় তার সাথে থাকা উপজেলার জামুর্কী ইউনিয়ন থেকে আগত মির্জাপুর উপজেলা বিএনপির সদস্য পুলক নামে অপর একজনকেও গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

এই খবর মির্জাপুরে ছড়িয়ে পড়লে তাৎক্ষণিক বিক্ষোভে ফেটে পড়ে স্থানীয় উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দরা, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও মহিলা দলসহ বিভিন্ন অঙ্গ দল ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মৃধা নজরুল ইসলাম গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।



আমার বার্তা/০৬ নভেম্বর ২০১৮/এসকে/জহির


আরো পড়ুন