শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
মির্জাপুরে আর'পি সাহার ১২২তম জন্মজয়ন্তী উৎসব
১৯ নভেম্বর, ২০১৮ ২১:৩৯:০৬
প্রিন্টঅ-অ+


মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা স্বর্গীয় দানবীর রায় বাহাদুর রণদা প্রসাদ সাহার ১২২ তম জন্মজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার সন্ধ্যায় তার নিজ গ্রাম টাঙ্গাইলের মির্জাপুরের সাহাপাড়া এলাকার শ্রীশ্রী হরিসভা প্রাঙ্গণে (রণদা নাট মন্দির) এলাকাবাসীর উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক শ্রী রাজীব প্রসাদ সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নজরুল গবেষক ও জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে রণদার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন- কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের (শিক্ষা) পরিচালক ও একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি, মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক ভিপি আবু আহমেদ, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক জাহাঙ্গীর আলম প্রমুখ।



আমার বার্তা/১৯ নভেম্বর ২০১৮/সাদ্দাম/জহির


আরো পড়ুন