শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
বগুড়ায় বাসচাপায় চালকল শ্রমিক নিহত
বগুড়া প্রতিনিধি :
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:৪৭:১০
প্রিন্টঅ-অ+


বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পিকনিকের বাসচাপায় জিয়ারুল ইসলাম (৩২) নামে এক চালকল শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে সান্তাহারের নওগাঁ-বগুড়া সড়কের সখেরপল্লীর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জিয়ারুল ইসলাম নওগাঁ শহরের চক-আবদাল মহল্লার তালেব সরদারের ছেলে। তিনি দুই সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, জিয়ারুল ইসলাম সান্তাহার বাইপাসে ইছামতি চালকলে কাজ করতেন। প্রতিদিনের মতো সকাল ৯টার দিকে বাড়ি থেকে খাবার নিয়ে বাইসাইকেল যোগে চালকলের উদ্দেশ্যে বেরিয়ে যান। পথিমধ্যে সান্তাহারের বাইপাস নওগাঁ-বগুড়া সড়কের সখেরপল্লীর সামনে পিকনিকের একটি বাস অপর বাসকে ওভারটেক করার সময় সাইকেল আরোহী জিয়ারুল ইসলামকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সাইকেলের সামনের চাকা দুমড়েমুচড়ে যায় এবং জিয়ারুলের মাথার পেছনের অংশে আঘাত লেগে ফেটে যায়। ফলে ঘটনাস্থলেই মারা যান জিয়ারুল।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার ‘তিলকপুর ক্যাডেট মাদ্রাসা’ থেকে পাঁচটি বাসে করে রাজশাহীতে পিকনিকে যাচ্ছিল শিক্ষার্থীরা। পাঁচটি বাসের মধ্যে প্রথম বাসটির সঙ্গে দুর্ঘটনা ঘটে। পাঁচটি বাসের মধ্যে আগের দুইটি বাস চলে গেলেও পরের তিনটি বাসকে আটক করে জনতা। এ সময় স্থানীয়রা উত্তেজিত হয়ে বাসের কাচ ভাঙচুর করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওয়াদুদ হোসেন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চত করে বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।



আমার বার্তা/১১ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন