শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
বাগেরহাটে দুই পরিবারের দ্বন্দ্বে কিশোর নিহত
বাগেরহাট প্রতিনিধি :
১৪ মার্চ, ২০১৯ ১৭:০৩:১৪
প্রিন্টঅ-অ+


বাগেরহাটের মোরেলগঞ্জে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্বে শাহিন সরদার (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। বুধবার রাতে মোড়েলগঞ্জ উপজেলার উত্তর চরমহেষপুরা গ্রামে বাড়ির সীমানায় বেড়া দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শাহিন আহত হয়। পরে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্তায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। ওই সংঘর্ষে দুই পরিবারের আরও পাঁচজন গুরুতর আহত হয়।

মোরেলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, বুধবার রাতে মোড়েলগঞ্জ উপজেলার উত্তর চরমহেষপুর গ্রামের কালাম সরদার ও প্রতিবেশী হায়দার সেখের পরিবারের মধ্যে বাড়ির সীমানায় চলাচলের রাস্তায় বেড়া দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ সময় কালাম সরদার, তার স্ত্রী আনোয়ারা ও ছেলে শাহিন সরদার এবং প্রতিবেশী হায়দার সেখ, তার স্ত্রী জেসমিন আহত হন। বুধবার রাতে গুরুতর আহত কালাম সরদারের ছেলে শাহিন সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সকালে সে মারা যায়। এ ঘটনায় মোড়েলগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে হায়দার সেখের শ্যালিকা হাসি বেগমকে (২৫) আটক করা হয়েছে।



আমার বার্তা/১৪ মার্চ ২০১৯/জহির


আরো পড়ুন