শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
ট্রেন দুর্ঘটনায় দুই জেলায় নিহত ২
নিজস্ব প্রতিবেদক :
২১ মার্চ, ২০১৯ ১৩:৩১:৪২
প্রিন্টঅ-অ+


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া এলাকায় বৃহস্পতিবার ভোরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, ভোরে আটাপাড়া এলাকায় রাস্তা পারাপারের সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেসের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক যুবক ঘটনাস্থলেই মারা যান।

এদিকে গাজীপুরের কালীগঞ্জে ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত (২৬) এক যুবকের মৃত্যু হয়েছে। কালীগঞ্জ পৌরসভার মূলগাঁও মাদরাসা সংলগ্ন রেললাইনে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করেছে নরসিংদী রেলওয়ে ফাঁড়ি পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ রেলওয়ে ভৈরব থানার ওসি আব্দুল মজিদ।

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ আলম জানান, বৃহস্পতিবার সকালে রেললাইনের মিস্ত্রী ইদ্রিস আলী কাজ করতে গিয়ে অজ্ঞাত ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে নরসিংদী ফাঁড়িতে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, ওই যুবকের পরণে কালো প্যান্ট ও হলুদ-কালো ডোরাকাটা টি-শার্ট রয়েছে। নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। পরিচয় পাওয়া গেলে পরিবারের কাছে মরদেহ হস্থান্তর করা হবে।



আমার বার্তা/২১ মার্চ ২০১৯/জহির


আরো পড়ুন