শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
মধুপুরে মাজারে সন্ত্রাসী হামলা ভাংচুর
টাঙ্গাইল প্রতিনিধি :
২১ মার্চ, ২০১৯ ১৭:৩৬:০৮
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইলের মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের মোমিনপুর  ছোলাইমানিয়া মাজার শরীফে ওরশ মাহফিল কে কেন্দ্র করে ভাংচুর সন্ত্রাসী হমলা ও লুটপাট হয়েছে। 


মাজার কমিটির সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূইয়া, মাজারের খাদেম জুলহাস উদ্দিন সহ আরো অন্যান্য সদস্য বৃন্দ সহ স্থানীয়রা জানায়, মাজারে প্রতিবছরের ন্যায় এবারও ওরস মাহফিলের অয়োজন করা হলে বুধবার ওরস শুরু হয়। এসময় সন্ধ্যায় বাংলা ভাইয়ের সদস্য স্থানীয় মুফতী রফিকুল ইসলামের নেতৃত্বে এলাকার মজনু, হবিবর রহমান, আনছের আলী শেখ, জামাল শেখ, রেজাউল করিম সহ একদল সন্ত্রাসী গতকাল সন্ধ্যায় মাজার শরীফের ঘর,দানবাক্র সহ সকল কিছু ভাঙ্গচুর করে লুট পাট করে  নিয়ে যায়। 


মোমিনপুর এলাকার হাফিজুর রহমান, রফিকুল, রিপন, দুলাল , রহিমা সহ মাজারের আশেকান সহ ভক্তবৃন্দরা এঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষী ব্যাক্তিদের শাস্তির দাবী জানান।


এঘটনায় মধুপুর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে মাজার কমিটির সভাপতি মোজাম্মেল হক জানিয়েছেন।


মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু ও কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুল হক বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল ছোলাইমানিয়া মাজার পরিদর্শন করেন।


 


আমার বার্তা/২১ মার্চ ২০১৯/রিফাত

আরো পড়ুন