শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
চাঁদপুরে ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ নিহত ২
চাঁদপুর প্রতিনিধি :
০৮ মে, ২০১৯ ১২:৪২:১১
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্শার চালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার সকালে সদর উপজেলার বাগড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ ও দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্শা উদ্ধার করেছে।

চাঁদপুর সদর থানা পুলিশ জানিয়েছে, জেলার ফরিদগঞ্জ থেকে চাঁদপুরে আসার পথে বাগড়া বাজার এলাকায় বেপরোয়াগতির একটি ট্রাক সিএনজি অটোরিক্শাটিকে বিপরীত দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালক রফিকুল ইসলাম (৪০) ও একমাত্র যাত্রী মোজাম্মেল হোসেন (৩২) নিহত হন।

দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ ও দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিক্শা উদ্ধার করে। সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তিনি আরো জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিমউদ্দিন জানান, নিহত অটোরিক্শার চালকের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পোঁয়া গ্রামে। অন্যদিকে, যাত্রী মোজাম্মেল হোসেনের বাড়ি পঞ্চগড় সদরে। তিনি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর ফোরম্যান পদে কর্মরত ছিলেন। শ্বশুর বাড়ি থেকে কর্মস্থলে যাবার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।



আমার বার্তা/০৮ মে ২০১৯/জহির


আরো পড়ুন