শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় মৃত্যুর অভিযোগ, হাসপাতাল ভাঙচুর
লক্ষ্মীপুর প্রতিনিধি :
১১ মে, ২০১৯ ১২:২৯:০২
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিত্সায় রেজিয়া বেগম (৫২) নামের এক নারীর মৃত্যুর অভিযোগ উঠেছে। শনিবার (১১ মে) সকালে পৌরসভার মজুপুর এলাকায় আধুনিক হাসপাতালে (প্রাইভেট) এ ঘটনা ঘটে। তবে চিকিৎসকরা বলছেন, ভুল চিকিত্সা নয়, হার্ট অ্যাটাকে মারা যান রেজিয়া।

এদিকে ঘটনায় নিহতের বিক্ষুব্ধ স্বজনরা হাসপাতাল ভাঙচুর ও সামনের লক্ষ্মীপুর-রামগতি সড়ক কিছু সময়ের জন্য অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক অবরোধ তুলে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত রেজিয়া বেগম সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী আবু তাহেরের স্ত্রী।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, শুক্রবার ডান হাত ভাঙা নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয় রেজিয়া বেগম। রাত ১২টার দিকে তার হাতের অপারেশন করা হয়। পরে ভোর ৪টার দিকে তাকে অপারেশন থিয়েটার থেকে বেডে স্থানান্তর করা হয়। একপর্যায়ে রেজিয়ার হাত থেকে রক্তক্ষরণ শুরু হলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন। এতে স্বজনরা জড়ো হয়ে হাসপাতালের কাচ ভাঙচুর করে। তবে রোগীর স্বজনদের অভিযোগ, অতিরিক্ত ইনজেকশন পুশের কারণে তার মৃত্যু হয়।

ওই হাসপাতালে চিকিৎসক এছহাক ভূঁইয়া জানান, রোগীর হাতে সফল অস্ত্রোপচারের পর তাকে বেডে স্থানান্তর করা হয়। পরে রোগী হার্ট অ্যাটাকে মারা গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবদুল মতিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে সড়ক অবরোধ তুলে দেওয়া হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন