শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
টাঙ্গাইলে বেইলি ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ
টাঙ্গাইল প্রতিনিধি :
১১ মে, ২০১৯ ১৫:২৪:২৫
প্রিন্টঅ-অ+


টাঙ্গাইলের চারাবাড়ি সড়কের সন্তোষে বালুভর্তি ট্রাকের ওজনে বেইলি ব্রিজ ভেঙে জেলার পশ্চিম চরাঞ্চলের সঙ্গে যান চলাচল বন্ধ রয়েছে।

শনিবার সকালে সদর উপজেলার চারাবাড়ি সড়কের সন্তোষ বাজারের পশ্চিম পাশে লালপুল নামে খ্যাত ওই বেইলি ব্রিজে বালুভর্তি একটি বড় ট্রাক উঠলে ব্রিজটি হেলে পড়ে। এ সময় ট্রাকটি দ্রুত ব্রিজ পার হয়ে সড়কে উঠে পড়ে। এর কিছুক্ষণ পরই ব্রিজটি ভেঙে পড়ে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়দের অভিযোগ, ট্রাকের অতিরিক্ত ওজনের কারণে ব্রিজটি ভেঙে পড়েছে বলে ধারণা করা হলেও দীর্ঘদিন যাবৎ সেটি ঝুঁকিপূর্ণ ছিল। ব্রিজটি যদি এখন এ অবস্থায় পড়ে থাকে তাহলে ভোগান্তি পোহাতে হবে তাদের। তাই দ্রুত ব্রিজটি নির্মাণের দাবি জানান তারা।

এ প্রসঙ্গে টাঙ্গাইলের এলজিইডির প্রধান প্রকৌশলী মো. গোলাম আযম জানান, ব্রিজটি জেলার আঞ্চলিক সড়কে চলাচলে ব্যবহৃত হলেও এটি একটি গুরুত্বপূর্ণ সড়ক। দ্রুত বিকল্প ব্যবস্থা করা হবে। এছাড়া অতি দ্রুত সময়ের মধ্যে নতুন একটি ব্রিজ নির্মাণ করা হবে।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন