শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
শরীয়তপুরে তিন নৌ-ডাকাতকে গণপিটুনী
শরীয়তপুর প্রতিনিধি :
১১ মে, ২০১৯ ১৬:৫৩:০০
প্রিন্টঅ-অ+


শরীয়তপুরের নড়িয়া উপজেলায় তিন নৌ-ডাকাতকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার ভোরে উপজেলার চরআত্রা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- নড়িয়া উপজেলার বিশুরগাঁও গ্রামের মৃত মঙ্গল বেপরীর ছেলে সেলিম বেপারী (৫০), তাঁতীকান্দি গ্রামের সাহেব আলী বেপারীর ছেলে নুর আলম বেপারী (২৬) ও কানারগাঁও গ্রামের মৃত রহমত উল্লাহ্ বেপারীর ছেলে এবাদুল বেপারী (৩২) । আটকদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শুক্রবার গভীর রাতে গরু ব্যবসায়ীরা চাঁদপুর থেকে ট্রলারে করে গরু নিয়ে শরীয়তপুরের দিকে আসছিলেন। সখীপুর এলাকার পদ্মা নদীতে পৌঁছালে একদল ডাকাত গরুর ট্রলার থামিয়ে ৭টি গরুসহ ট্রলার ডাকাতি করে ভোরে নড়িয়ার চরআত্রায় নিয়ে আসে। তখন ওই নৌ-ডাকাতদের এলাকাবাসী ঘিরে ফেলে। একপর্যায়ে তিনজনকে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেন তারা।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) কামরুল হাসান বলেন, এ ঘটনায় তদন্তপূর্বক আটকদের বিরুদ্ধে মামলা হবে। বাকি ডাকাত সদস্যদের আটকের চেষ্টা চলছে।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন