শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
রংপুরে জেএমবির দুই সক্রিয় সদস্য আটক
রংপুর প্রতিনিধি :
১১ মে, ২০১৯ ১৭:০৫:৩৩
প্রিন্টঅ-অ+


রংপুরে পৃথক অভিযানে জেএমবির দুই সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-১৩। শনিবার সকালে রংপুরের হারাগাছ ও গঙ্গাচড়া থেকে তাদের আটক করা হয়।

রংপুর র‌্যাব-১৩ এর মিডিয়া কর্মকর্তা খন্দকার গোলাম মোর্ত্তূজা বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাবের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রংপুর মহানগরীর হারাগাছ থানা এলাকায় অভিযান চালিয়ে মৃত আব্দুর রহমানের ছেলে জেএমবির সক্রিয় সদস্য রফিকুল ইসলামকে (৫৮) আটক করে। পরে তার দেয়া তথ্যমতে রংপুরের গঙ্গাচড়া থেকে জেএমবির অপর সক্রিয় সদস্য উপজেলার তালপট্টি এলাকার সেকান্দার আলীর ছেলে নুরুল ইসলামকে (২৭) আটক করা হয়।

তিনি আরও জানান, আটকদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত গোপনে সংগঠনের সদস্য সংগ্রহ, চাঁদা সংগ্রহ, গোপন বৈঠকসহ বিভিন্ন কর্মকাণ্ডে লিপ্ত ছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির


আরো পড়ুন