শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
সুবর্ণচরে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন
নোয়াখালী প্রতিনিধি :
১৪ মে, ২০১৯ ১৫:০৫:৫৪
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় বিদ্যুতের তার টানা নিয়ে বাকবিতণ্ডায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড়ভাই ওজি উল্যা (৪২) খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে নিহতের ছোটভাই সোহেল (৩৭) পলাতক রয়েছেন।

সোমবার রাতে উপজেলার চরজব্বর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত ওজি উল্যা পশ্চিম চরজব্বর ইউনিয়নের মজিবুল হকের ছেলে।

সোমবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাকবিতণ্ডের একপর্যায়ে সোহেল তার বড়ভাই ওজি উল্যার পেটে ছুরি মারেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় বড়ভাই ওজি উল্যার সঙ্গে ছোটভাই সোহেলের বিরোধ চলে আসছিল।

গত তিন দিন আগে সোহেলের ঘরের ওপর দিয়ে ওজি উল্যার ঘরে বিদ্যুতের তার নেয়া হয়। এর জের ধরে সোমবার সন্ধ্যায় ওজি উল্যার সঙ্গে সোহেলের বাকবিতণ্ডা হয়। এর একপর্যায়ে সোহেল ওজি উল্যার পেটে ছুরি মারলে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ওজি উল্যাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের মৃতদেহ হাসপাতাল মর্গে রয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



আমার বার্তা/১৪ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন