শিরোনাম :

  • ব্যাংকের তহবিল ব্যয়ে আসছে নতুন নীতিমালা দেশে ফিরেছেন ১২ হাজার ৫৫২ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু উলভসে হোঁচট খেল ম্যানইউ আশকোনায় জঙ্গি আস্তানা : তদন্ত প্রতিবেদন দাখিল ৯ অক্টোবর
ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন
চট্টগ্রাম প্রতিনিধি :
১৫ মে, ২০১৯ ১১:৫০:৫২
প্রিন্টঅ-অ+


চট্টগ্রামের ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। ছুরিকাহত আরো দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত যুবকের নাম আবুল মনসুর (৩৫) । ছুরিকাহত দুইজনের নাম মো. আকবর (৩২) ও জহুর ছাপা (৭৫) । মঙ্গলবার রাতে ফটিকছড়ি উপজেলার বক্তপুর শান্তির হাট বাজারে এই ঘটনা ঘটে।

ঘটনায় আবদুল আজিজ এবং (তার স্ত্রী) মনোয়ারা বেগম নামে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রাতে ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে গুরুতর আহত ৩ জনকে চমেক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মনসুর নামক এ যুবককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অপর দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে বক্তপুর গ্রামের আলী নেওয়াজ বাবু নামের এক ব্যাক্তির সাথে নিহত মনসুরের দীর্ঘদিন ধরে বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে তাদের দু’জনের মধ্যে তর্কবিতর্কের ঘটনা ঘটে। এই ঘটনার রেশ ধরেই রাতে শান্তিরহাট বাজারে আকবর ও মনসুরকে ছুরিকাঘাত করা হয়। এই সময় মনসুরকে বাঁচাতে তার বৃদ্ধ চাচা জহুর ছাফা এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তিনজনকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি মনসুরকে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার জানিয়েছেন হত্যাকান্ডে অভিযুক্ত বাবুর বাবা ও মাকে আটক করা হয়েছে। বাবুকেও গ্রেপ্তারের চেস্টা চলছে।



আমার বার্তা/১৫ মে ২০১৯/জহির



 


আরো পড়ুন