শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ধুনটে পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
বগুড়া প্রতিনিধি ;
১৯ মে, ২০১৯ ১৫:৩৩:৪১
প্রিন্টঅ-অ+


বগুড়ার ধুনটে অনামিকা আক্তার রেমি (২২) নামের এক নারী পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে এ লাশ উদ্ধার করা হয়। অনামিকা আক্তার রেমি ওই গ্রামের আব্দুল হামিদের মেয়ে।

পরিবার ও স্থানীয় সুত্রে যানা যায়, রেমি ২০১৮ সালে গাবতলী উপজেলার বাগবাড়ী শহীদ জিয়াউর রহমান কলেজ থেকে এইচএসসি পাশ করে পরিবারের সাংসার চালানোর তাগিদে কর্মের সন্ধানে ঢাকায় পোষাক কারখানায় যোগদান করে। তার বাবার অনিচ্ছা থাকার পরেও রেমি ঢাকায় প্রায় নয় মাস পোষাক শ্রমিকের কাজ করে গত ১৬ মে বৃহস্পতিবার নিজ বাড়িতে আসে। বাড়িতে অবস্থান কালে শনিবার সন্ধ্যায় অনামিকা আক্তার রেমিকে নিজ শয়ন ঘড়ের তীরের সাথে গোলায় ওরনা পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্বজনরা। পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশ ময়না তদন্তের জন্য রবিবার সকাল ১০ টায় থানা থেকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় থানায় অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।





আমার বার্তা/১৯ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন