শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
২৭ রাউন্ড গুলিসহ পিস্তল নিয়ে রাজশাহী বিমানবন্দরে যাত্রী
রাজশাহী প্রতিনিধি :
২৩ মে, ২০১৯ ১৫:০০:০৪
প্রিন্টঅ-অ+


রাজশাহীর হযরত শাহমখদুম বিমানবন্দরে পিস্তল নিয়ে প্রবেশ করেন এসএম হাসান (৭০) নামের এক যাত্রী। পরে তল্লাশির সময় ২৭ রাউন্ড গুলিসহ পিস্তলটি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে।

নগরের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, এসএম হাসান নামের ওই যাত্রীকে বিমানবন্দরের প্রথম গেটেই তল্লাশির সময় নিরাপত্তা কর্মীরা আটকে দেন। সেখানে তার কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়। তবে এসএম হাসানের পিস্তলের বৈধ লাইসেন্স রয়েছে।

তিনি আরো বলেন, বয়স বেশি হওয়ায় সম্ভবত তিনি নিরাপত্তা রক্ষীদের কথা বুঝতে পারেননি। তাই অস্ত্র জমা না দিয়ে ঢুকে পড়েন। বর্তমানে অস্ত্রটি বিমানবন্দরে রয়েছে। যেহেতু বৈধ লাইসেন্স রয়েছে তিনি এলে বুঝিয়ে দেয়া হবে।

বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান জানান, হাসান সকালের নভোএয়ারের যাত্রী ছিলেন। বয়স বেশি হওয়ায় তিনি বুঝতে না পেরে অস্ত্র জমা না দিয়ে ভেতরে নিয়ে আসেন। তবে তিনি এটি থানায় জমা দিতে দিয়ে গেছেন। তার যেহেতু বৈধ লাইসেন্স রয়েছে তিনি এলে বুঝিয়ে দেয়া হবে।



আমার বার্তা/২৩ মে ২০১৯/জহির


আরো পড়ুন