শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
কিশোরগঞ্জে গ্যাস সিলিন্ডার ভর্তি ৩টি কাভার্ডভ্যান জব্দ
কিশোরগঞ্জ প্রতিনিধি :
২৩ মে, ২০১৯ ১৭:৩৫:০২
প্রিন্টঅ-অ+


কিশোরগঞ্জের কটিয়াদীতে ঝুঁকিপূর্ণ স্থানে অবৈধভাবে স্থাপিত দুটি সিএনজি স্টেশনে অভিযান চালিয়ে গ্যাস সিলিন্ডার ভর্তি তিনটি কাভার্ডভ্যান জব্দ করেছে বিস্ফোরক অধিদফতর। এ সময় দুই সিএনজি পাম্পের মালিককে দুই লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামারকোনা ও ভোগড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযান সূত্রে জানা গেছে, কটিয়াদীতে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের পাশে অবৈধভাবে কাভার্ডভ্যানে গ্যাস সিলিন্ডার রেখে ডিসপেনসার বসিয়ে দীর্ঘদিন ধরে বিক্রি করা হচ্ছিল। গোপনে খবর পেয়ে কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আলীর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামারকোনা ও ভোগড়া এলাকায় অভিযান চালিয়ে তিনটি কাভার্ডভ্যানে রাখা ৩০২টি গ্যাস সিলিন্ডার ও অন্যান্য সামগ্রী জব্দ করে। এ সময় দুটি স্টেশনের মালিক কাজী সোলায়মান ও আলী হোসেনকে এক লাখ করে দুই লাখ টাকা জারিমানা করা হয়। পরে জব্দকৃত গ্যাস সিলিন্ডারগুলো ধ্বংস করা হয়।

এ সময় বিস্ফোরক অধিদফতরের পরিদর্শক মো. আব্দুর রব ও সহকারী পরিদর্শক মো. আবুল হাশেম উপস্থিত ছিলেন।



আমার বার্তা/২৩ মে ২০১৯/জহির


আরো পড়ুন