শিরোনাম :

  • তথ্যমন্ত্রীর বিমান ভারতে মৌমাছির কবলে বৃষ্টি কেড়ে নিলো প্রোটিয়াদের বিরুদ্ধে ভারতের প্রথম টি২০ রাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ৭ অক্টোবর ইমরানের ওপর হামলা : তদন্ত প্রতিবেদন দাখিল ২৩ অক্টোবর
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত ৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :
২৫ মে, ২০১৯ ১৫:০০:০৪
প্রিন্টঅ-অ+


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার সাতবর্গ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদায়ৈর এলাকার শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও মৃনাল উদ্দিন (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছা, দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-বিশ্বরোড থেকে থেকে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সাতবর্গ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন এবং হাসপাতালে দুইজন মারা যান। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করেছে।



আমার বার্তা/২৫ মে ২০১৯/জহির


আরো পড়ুন