শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই লিচু ব্যবসায়ী নিহত
দিনাজপুর প্রতিনিধি :
২৭ মে, ২০১৯ ১২:০৮:২১
প্রিন্টঅ-অ+


দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে ট্রাকের ধাক্কায় দুই লিচু ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার ভোর ৫টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের কাউগাঁ বকুলতলার ঢাকা অটোরাইস মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার বনতাড়া এলাকার আমিজ আলী (৩৫) ও চিরিরবন্দর উপজেলার আমতলী এলাকার কিতাব উদ্দিনের ছেলে আব্দুস সামাদ (৬০)।

দিনাজপুর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বজলুর রশিদ জানান, ভোরে চিরিরবন্দর উপজেলার আমবাড়ী এলাকায় বাগানে লিচু ভেঙে চার্জার ভ্যানে উঠিয়ে দেন আমিজ ও সামাদ। পরে মোটরসাইকেলে তারা দিনাজপুর শহরের কালিতলা নিউ মার্কেটের (লিচু বাজার) দিকে আসছিলেন। পথে কাউগাঁ বকুলতলা ঢাকা অটোরাইস মিলের সামনে ফুলবাড়ীগামী একটি মালবোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তারা।

খবর পেয়ে দিনাজপুর কোতয়ালি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়। কিন্তু পরিবারের লোকজন ময়ন্তাতদন্ত করতে রাজি না হওয়ায় লাশগুলো হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।



আমার বার্তা/২৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন