শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী অমিত মুহুরী কারাগারে খুন
চট্টগ্রাম প্রতিনিধি :
৩০ মে, ২০১৯ ১১:৪৪:৪২
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম কেন্দ্রীয় কারগারে খুন হয়েছেন চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী ও একাধিক খুনের আসামি অমিত মুহুরী।

বুধবার রাতে কারাগারের ৩২ নম্বর সেলে অপর এক আসামি ইট দিয়ে তার মাথায় আঘাত করে। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার নাছির আহাম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এ ছাড়া কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিনও কারাগারে হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন। তবে কারা কর্তৃপক্ষের কাছ থেকে এখনো লিখিতভাবে থানায় কিছু জানানো হয়নি বলে ওসি জানান।

কারাসূত্র জানায়, বুধবার রাতে কারাগারের ৩২ নম্বর সেলের মধ্যে অমিত মুহুরী ও রিপন নামে আরেক আসামির মধ্যে মারামারি বাঁধে। রিপন অমিতকে ইট দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন অমিত। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চমেক হাসপাতাল সূত্র জানিয়েছে, রাত সাড়ে ১১টার দিকে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত অমিত মুহুরীকে হাসপাতালে নিয়ে আসে কারা কর্তৃপক্ষ। রাত ১টার দিকে হাসপাতালে তার মৃত্যু ঘটে।

প্রসঙ্গত, চট্টগ্রামের কোতোয়ালি থানার রানীর দিঘী থেকে ড্রামে সিমেন্ট দিয়ে ঢালাই করা লাশ উদ্ধারের চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি অমিত মুহুরী। স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কের জের ধরে রাউজানের ইমরানুর করিম নামের এক যুবককে নিজ বাসায় ঢেকে নিয়ে হত্যা করার পর তার লাশ ড্রামে ঢুকিয়ে সিমেন্ট দিয়ে ঢালাই করে রানীর দিঘীতে ফেলে দেন অমিত মুহুরী। এ ছাড়া চট্টগ্রাম নগরীর সিআরবি এলাকার টেন্ডারবাজির ঘটনায় জোড়া খুনসহ সর্বমোট ১৪টি মামলা ছিলো অমিত মুহুরীর বিরুদ্ধে।

২০১৭ সালের ২ সেপ্টেম্বর কুমিল্লা থেকে অমিতকে গ্রেপ্তার করে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির

 


আরো পড়ুন