শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি :
০২ জুন, ২০১৯ ০৯:৪৫:৩৭
প্রিন্টঅ-অ+


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার (৪০) নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ বাসযাত্রী। গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত ৭ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ও নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ভিটিকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একুশে পরিবহনের হেলপার ছিলেন।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা মো. কবির হোসেন জানান, মহাসড়কের ভিটিকান্দি এলাকায় সোনারগাঁ থেকে ভবেরচরগামী একটি যাত্রীবাহী বাসে যাত্রী ওঠানামা করছিল। এ সময় বেপরোয়া গতির নোয়াখালীগামী একুশে পরিবহনের একটি যাত্রীবাহী বাস ওই বাসকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় দুই বাসের সামনের ও পেছনের অংশ। এ সময় ঘটনাস্থলেই একুশে পরিবহনের হেলপার নিহত হন। তবে তাৎক্ষণিক নিহতের নাম পরিচয় জানা যায়নি।

জানা যায়, নিহত ব্যক্তি বাসের নিচে চাপা পড়েছিলেন। ফায়ার সার্ভিস বাস কেটে লাশ উদ্ধার করে। সড়ক দুর্ঘটনায় মহাসড়কটির কুমিল্লামুখী দুইলেনে যান চলাচল প্রায় এক ঘণ্টা বন্ধ ছিল। পরে রেকার দিয়ে গাড়ি সরানো হয়। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।



আমার বার্তা/০২ জুন ২০১৯/জহির


আরো পড়ুন