শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
গাজীপুরে ড্রেন পরিস্কার করতে গিয়ে আগুনে পুড়ে মৃত্যু
গাজীপুর প্রতিনিধি :
০২ জুন, ২০১৯ ১৩:১৬:১৬
প্রিন্টঅ-অ+


গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার এলাকায় একটি ডেইরি ফার্মের ড্রেন পরিস্কার করতে যেয়ে একজনের মৃত্যু হয়েছে, অসুস্থ হয়ে পড়েছে আরো দুইজন ।

শনিবার রাত দেড়টার দিকে বোর্ডবাজার এলাকার বটতলা এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম মো: কামাল (৪৫)। তার বাড়ি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার জুরবাইরা গ্রামে। আহত দুই জনের নাম-পরিচয় পাওয়া যায় নি। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার  আতিকুর রহমান জানান, রাতে কামালসহ ওই ৩ জন ডেইরি ফার্মের ড্রেন (সুয়্যারেজ লাইন) পরিস্কার করছিলেন।

ধারণা করা হচ্ছে, তারা বিড়ি-সিগারেট ধরলে সেখানে গোবর থেকে সৃষ্ট গ্যাস বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এ সময় দুই জন আহত অবস্থায় বের হয়ে আসতে পারলেও কামাল সুয়্যারেজ লাইনের ভেতরে চলে যায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের চুল পুড়ে গেছে এবং শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। এসময় স্থানীয়রা অসুস্থ দুই জনকে স্থানীয় হাসপাতালে পাঠায়।



আমার বার্তা/০২ জুন ২০১৯/জহির


আরো পড়ুন