শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
সাভারে কাভার্ডভ্যানের ধাক্কায় লেগুনা চালক নিহত
সাভার প্রতিনিধি :
০৩ জুন, ২০১৯ ১২:৪৯:০৩
প্রিন্টঅ-অ+


সাভারের আমিনবাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় রাজু আহমেদ (৪২) নামে এক লেগুনা চালক নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মমতাজ ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. লিপি সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

নিহত রাজু আহমেদ বরিশালের বানারীপাড়া থানার ইন্দের হাওলা গ্রামের মো. সেকান্দার আলী হাওলাদারের ছেলে। তিনি পরিবার নিয়ে আমিনবাজারের চেরাকালী এলাকার মোতালেবের বাড়িতে ভাড়া থাকতেন।

অভিযোগ থেকে জানা যায়, রোববার আনুমানিক রাত ৯টায় দিকে রাজু কিস্তিতে কেনা নিজের লেগুনা গাড়িটি নিয়ে বাসা থেকে বের হন। পরে রাত ৩টার সময় সাহরি খাওয়ার উদ্দেশ্যে লেগুনাটি আমিনবাজার ইউনিয়নের মমতাজ ফিলিং স্টেশনে রেখে রাস্তার পার হতে যান। এ সময় হেমায়েতপুর থেকে আসা প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার ওপর পড়ে গিয়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় ওই কাভার্ডভ্যানের চালক মো. মিন্টু মিয়ার (৩০) নামে নিহত রাজুর স্ত্রী সাভার মডেল থানায় মামলা করেন।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, ঘাতক কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন