শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
খুলনায় বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১
খুলনা প্রতিনিধি :
০৯ জুন, ২০১৯ ১১:৫২:১০
প্রিন্টঅ-অ+


খুলনায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শেখ ইমদাদুল হক (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ৩০ জন আহত হয়েছেন।

রোববার সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক শেখ ইমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামত উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে যাত্রীবাহী বাস (খুলনা-জ-০৫-০০০৮) ছেড়ে আসে। অপরদিকে খুলনা থেকে মাছের পোনা বহনকারী একটি পিকআপ ভ্যান (খুলনা মেট্রো ১১-১১০৮) সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিল। সকাল ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কার্ত্তিকডাঙ্গানামক স্থানে পৌঁছালে বাস ও দ্রুতগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক ইমদাদুল হক নিহত হন। এ সময় নারী-শিশুসহ উভয় পরিবহনের অন্তত ৩০ জন আহত হয়।

এদের মধ্যে পিকআপের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসের যাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ডুমুরিয়া ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানার এসআই আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



আমার বার্তা/০৯ জুন ২০১৯/জহির



 


আরো পড়ুন