শিরোনাম :

  • ডেমু ট্রেন আর নয় : প্রধানমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত সিংহভাগই শিশু ওসি মোয়াজ্জেমের অভিযোগ গঠন শুনানি আজ এইচএসসিতে পাসের হার ৭৩.৯৩%মক্কায় আরও ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু
খাগড়াছড়িতে বেইলি ব্রিজে ট্রাক আটকে যোগাযোগ বন্ধ
খাগড়াছড়ি প্রতিনিধি :
২৬ জুন, ২০১৯ ১২:৫৫:০২
প্রিন্টঅ-অ+


খাগড়াছড়ির জেলা সদরের কৃষি গবেষণা এলাকায় একটি বেইলি সেতুর পাটাতনে চালবোঝাই ট্রাক আটকে যাওয়ায় খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে চালবোঝাই ট্রাক পার হওয়ার সময় ওই বেইলি সেতুর পাটাতনের ভেতর আটকা পড়ে। ফলে খাগড়াছড়ির দীঘিনালা ও রাঙামাটির বাঘাইছড়ি, লংগদুসহ পর্যটন স্পট সাজেকের সঙ্গে সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

গাড়ির চালক মো. সাহাব উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে মাল নিয়ে যাচ্ছিলাম। ব্রিজের উপর ওঠার পরপরই ব্রিজের পাটাতনে গাড়ি আটকা পড়ে।

সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী রনেন চাকমা বলেন, নিষেধ না শুনে চালক ট্রাকটি নিয়ে ব্রিজের ওপর গেলে ব্রিজের ট্রানজাম ভেঙে পাটাতনে গাড়িটি আটকে যায়।

সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা জানান, আশির দশকে তৈরি এই ব্রিজ অনেকটাই জরাজীর্ণ হয়ে পড়েছে। এই ব্রিজের উপর পাঁচ টনের অধিক মালামাল নিয়ে না ওঠার নির্দেশনা থাকলেও ট্রাকের ড্রইভার ১৩ টন মাল নিয়ে ব্রিজের উপর উঠেছে। ফলে এই দুর্ঘটনা ঘটেছে।



আমার বার্তা/২৬ জুন ২০১৯/জহির


আরো পড়ুন