শিরোনাম :

  • পুরান ঢাকায় অবাধে চলছে নিষিদ্ধ পলিথিন উৎপাদন কারণ ছাড়াই বেড়েছে ভোজ্যতেলের দাম ৭৫ হাজার ৫৯০ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেনক্যারিবীয় দলে ফিরলেন নারিন-পোলার্ড আসিফের বিরুদ্ধে প্রতারণার মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১১ সেপ্টেম্বর
গাজীপুরে ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত ২
গাজীপুর প্রতিনিধি :
২৭ জুন, ২০১৯ ১২:৩০:০৮
প্রিন্টঅ-অ+


গাজীপুরের টঙ্গীর শিমুল এলাকায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দশ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লেগুনার হেলপার ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার নগর এলাকার আলী মুন্সীর ছেলে বাদল (৩০) এবং যাত্রী একই জেলার কালীগঞ্জ বান্দাখোলা এলাকার প্রীতম দাসের ছেলে সুভাষ চন্দ্র দাস (৪৫)।

গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার ওসি কামাল উদ্দিন তালুকদার জানান, সকাল সাড়ে ৬টার দিকে কালীগঞ্জের দিক থেকে একটি ট্রাক টঙ্গীর দিকে আসছিল এবং টঙ্গী থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা কালীগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে শিমুল এলাকায় ট্রাক এবং লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লেগুনার হেলপার ও অপর এক যাত্রী নিহত হন।

ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং আহতদের টঙ্গীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক এবং লেগুনা থানা হেফাজতে রাখা হয়েছে।



আমার বার্তা/২৭ জুন ২০১৯/জহির


আরো পড়ুন