শিরোনাম :

  • অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
আশুলিয়ায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
সাভার প্রতিনিধি :
৩০ জুন, ২০১৯ ১০:৩৯:৪৫
প্রিন্টঅ-অ+


আশুলিয়ার জিরাবো এলাকা থেকে নাহিদা আক্তার সুমি (২৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) গভীর রাতে জিরাবো নামাপাড়া ডাক্তার বাড়ি থেকে তার মরদেহে উদ্ধার করা হয়।

নাহিদা নরসিংদী জেলা সদর থানার মহিবেড় গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। তিনি জিরাবো এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। দুই মাস আগে সেই চাকরি ছেড়ে দিয়েছিলেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ হাসান বলেন, নিহত নাহিদা আক্তার ওই এলাকার হাজী আব্দুল হাসেমের বাড়িতে ভাড়া থাকতেন। শনিবার গভীর রাতে নিজ কক্ষে আড়ার সঙ্গে নাহিদার ঝুলন্ত মরদেহ দেখতে পান প্রতিবেশীরা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণেই তিনি আত্মহত্যা করেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



আমার বার্তা/৩০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন