শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
বরিশালে রিফাত হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ
বরিশাল প্রতিনিধি :
৩০ জুন, ২০১৯ ১৭:২১:৫৫
প্রিন্টঅ-অ+


বরগুনার রিফাত হত্যাকারীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবিতে বরিশাল নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১টার দিকে নগরীর সদর রোড অশ্বিনী কুমার হলের সামনের সড়কে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। সমাবেশে রিফাত হত্যাকারীদের বিচার ছাড়াও বরিশাল নগরীর রসুলপুরে ৮ বছরের শিশু ধর্ষণের বিচারকাজ দ্রুত সম্পন্নের দাবি করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, বরগুনায় প্রকাশ্য দিবালোকে রিফাতের নৃশংস হত্যাকাণ্ড দেশবাসীকে বাকরুদ্ধ করেছে। বিশ্বজিৎ হত্যাসহ আরও অসংখ্য মামলায় অপরাধীদের বিচার না হওয়ায় এসব হত্যাকাণ্ড ঘটছে। তাই অবিলম্বে রিফাত হত্যায় জড়িতদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি দেয়ার দাবি জানাই। একই সঙ্গে গত ২৭ জুন রসুলপুরে ৮ বছরের শিশু ধর্ষণের তীব্র নিন্দা জানাই। পাশাপাশি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সমাবেশ বক্তব্য রাখেন- সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক হাসিবুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সংগঠক ইমাম হাসান, ইলিয়াস ইরান ও মতিউর রহমান রিমন প্রমুখ। সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট বরিশাল জেলার দপ্তর সম্পাদক সুশান্ত সুকুল।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সাংগঠনিক সম্পাদক নিলিমা জাহানের পরিচালনায় সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল জেলার সাধারণ সম্পাদক মুজাম্মেল হক সাগর।



আমার বার্তা/৩০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন