শিরোনাম :

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে আজ বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি এবার তাণ্ডব চালাবে ঘূর্ণিঝড় ‘কালমেগি’ তুরস্কের প্রেসিডেন্ট ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া উচিৎ
সাভার ব্যাংক টাউনে চাঁদাবাজি করতে গিয়ে আটক ৩
সাভার প্রতিনিধি :
০২ জুলাই, ২০১৯ ১০:৫৫:১৬
প্রিন্টঅ-অ+


সাভার থানার ব্যাংক টাউন বটতলা এলাকায় সরদার মেডিকেলে (ওষুধের দোকান) চাঁদাবাজি করতে গিয়ে আটক হয়েছেন তিনজন। স্থানীয়রা জানিয়েছেন, এ ঘটনায় দুইজন পালিয়ে গেছেন।

আটককৃতরা হলেন- সাভারের জালেশ্বর এলাকার মৃত আলমগীর হোসেনের ছেলে মো. মহাসীন হোসেন বাবু, রেডিও কলোনির মৃত শফিকুর রহমানের ছেলে মঞ্জুর রহমান ও নয়াবাড়ি এলাকার মো. আব্দুল মতিনের ছেলে মো. খোকন।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে মো. মহাসীন হোসেন বাবু তার দলবল নিয়ে ব্যাংক টাউন বটতলায় রাজিবুর রহমানের সরদার মেডিকেলে গিয়ে চাঁদা দাবি করেন। এ সময় দোকানে ছিলেন রাজিবুর রহমানের ভাই আতাউল গনি মুন্না।

আতাউল গনি মুন্না চাঁদা দিতে অস্বীকার করলে মহাসীন বাবু ও তার দলবল নানাভাবে ভয়ভীতি দেখাতে থাকে। একসময় চাঁদা না পেয়ে মুন্নাকে মারধর করে এবং অপহরণের চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা এগিয়ে আসে এবং সাভার মডেল থানায় খবর দেয়া হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে সাভার মডেল থানায় নিয়ে যায়। সাভার মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) তারেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে আতাউল গনি মুন্না সাংবাদিকদের জানান, এক সপ্তাহ আগেও মহাসীন বাবু তার দলবল নিয়ে সরদার মেডিকেল থেকে ২৫ হাজার টাকা চাঁদা নিয়ে গেছেন।



আমার বার্তা/২ জুলাই ২০১৯/রিফাত


আরো পড়ুন