শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
চট্টগ্রামে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চাচা-ভাতিজার মৃত্যু
চট্টগ্রাম প্রতিনিধি :
০৩ জুলাই, ২০১৯ ১১:১৯:১৫
প্রিন্টঅ-অ+


চট্টগ্রামে পটিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

বুধবার ভোরে পটিয়া কমল মুন্সির হাট জল্লুর দিঘীর পাড় নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- অটোরিক্সার যাত্রী সংঘদাশ বড়ুয়া (৭০) এবং সিএনজি অটোরিক্সা চালক উত্তম বড়ুয়া (৩২)। নিহতরা পরস্পর চাচা-ভাতিজা বলে জানা গেছে।

পটিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ সৌমেন বড়ুয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকামেট্রো-ব ১৫-১৭৫৩) বিপরীতমুখী নম্বরবিহীন একটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি ধুমরে মুচড়ে যায়।

এসময় সিএনজি অটোরিক্সার যাত্রী ও চালক চাচা ভাতিজার ঘটনাস্থলেই মৃত্যু ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। পুলিশ বাস ও সিএনজি অটোরিক্সা নিজেদের হেফাজতে নিয়েছে।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন