শিরোনাম :

  • বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
ঝিনাইদহে গরু ব্যবসায়ীকে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি :
০৪ জুলাই, ২০১৯ ১৩:৩২:৫৯
প্রিন্টঅ-অ+


ঝিনাইদহের কালীগঞ্জে হোসেন আলী (৬০) নামে এক গরু ব্যবসায়ীকে হত্যার পর গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। তিনি কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে। খবর পেয়ে বৃহষ্পতিবার সকাল ৯টার দিকে এলাকার একটি বাগানের আমগাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের ধারণা হোসেন আলীকে হত্যার পর পা বেঁধে গাছের সঙ্গে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা।

দুলাভাই ভিকু আলী জানান, বুধবার বিকেলে গান্না যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন হোসেন আলী। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সকালে মাঠে কৃষকরা হোসেন আলীর লাশ গাছে ঝুলতে দেখে তাদের খবর দেয়।

তিনি বলেন, হোসেন আলী পেশায় গরু ব্যবসায়ী ছিলেন। গান্না থেকে ৬০ হাজার টাকা আনার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন। তাদের ধারণা টাকা ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে। যেখানে তাকে হত্যা করা হয়েছে তার পাশেই একটি ব্যাগে আম, ছাতা, ও পায়ের জুতা পড়ে ছিল।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, আম গাছ থেকে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছি। নিহতের পা বাঁধা ও মুখের মধ্যে রুমাল ঢোকানো রয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে পুলিশ তা তদন্ত করছে।



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন