শিরোনাম :

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে আজ বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি এবার তাণ্ডব চালাবে ঘূর্ণিঝড় ‘কালমেগি’ তুরস্কের প্রেসিডেন্ট ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া উচিৎ
পৃথক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামে নিহত ৩
চট্টগ্রাম প্রতিনিধি :
০৪ জুলাই, ২০১৯ ১৫:২২:০২
প্রিন্টঅ-অ+


বন্দরনগরী চট্টগ্রামের মুরাদপুর ও পটিয়া উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৩ জুলাই) দিবাগত রাত ও বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- বায়েজিদ বোস্তামী থানা এলাকার নুরুল আবছার চৌধুরীর ছেলে মো. মামুন চৌধুরী (৩৬)। বাকি দুজন হলেন- মো.আলী বাহাদুর (৫৮) ও অন্যজন অজ্ঞাত (৩৮)। আলী বাহাদুর পটিয়া উপজেলার চরখাইন এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, নগরের আখতারুজ্জামান ফ্লাইওভারের মুরাদপুর অংশে একটি দ্রুতগামী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী মামুন চৌধুরী। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, পটিয়ার মনসা বাদামতলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুজন। বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন