শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত
রাজশাহী প্রতিনিধি :
০৯ জুলাই, ২০১৯ ১৩:৫৩:৪৪
প্রিন্টঅ-অ+


রাজশাহীতে বেপরোয়া ট্রাকের ধাক্কায় আবদুল হালিম (৩৫) নামে মোটরসাইকেল আরোহী এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে নগরীর উপকণ্ঠ হরিপুরের দর্গাপুরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল হালিম জেলার পবা উপজেলার কসবা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি জেলার মোহনপুর উপজেলার বেড়াবাড়ি এলাকার মৃত এবারত আলীর ছেলে।

কসবা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আবদুল হালিম মোটরসাইকেলে বিদ্যালয়ে আসছিলেন। পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের হরিপুর দর্গাপাড়ায় পৌঁছালে বেপরোয়া একটি বালুবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে মহাসড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই ওই শিক্ষকের মৃত্যু হয়।

রাজশাহী মহানগর পুলিশের দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর লতিফ শাহ্ বলেন, দ্রুত পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করা যায়নি। এনিয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ নেই। আইনি প্রক্রিয়া শেষে দুপুরের দিকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে গেছেন স্বজনরা।



আমার বার্তা/০৯ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন