শিরোনাম :

  • আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
মাদকসেবীর রহস্যজনক মৃত্যু
ভোলা প্রতিনিধি :
০১ আগস্ট, ২০১৯ ১৬:৩০:২৭
প্রিন্টঅ-অ+


ভোলার লালমোহনে মো. মনির হোসেন (২৩) নামে এক মাদকসেবীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কামলা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চরলক্ষ্মী গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মনির ওই গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, মনির মাদকাসক্ত ছিলেন। মাদক সেবন করে বাড়িতে সবার সঙ্গে খারাপ ব্যবহার করতেন। এ কারণে গত ১৩ মে তাকে বরিশাল মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। প্রায় দুই মাস সেখানে থাকার পর গত ১২ জুলাই তিনি বাড়িতে আসেন। তারপর আবারও নেশায় জড়িয়ে পড়েন।

তারা আরও জানান, বুধবার রাতে নেশা করার জন্য মায়ের কাছে টাকা চান তিনি। কিন্তু মা টাকা দিতে অস্বীকার করেন। এ নিয়ে মা ও ছেলের মধ্যে ঝগড়া হয়। পরে রাতের কোনো এক সময় ঘরের আঁড়ার সাঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মনির।

এদিকে নিহতের স্ত্রী রুবিনার দাবি কেউ ঘরে ঢুকে তাকে হত্যা করেছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবির বলেন, খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করি। এরপর ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি।

তিনি আরও জানান, ময়নাতদন্তের রিপোর্টে বোঝা যাবে এটি হত্যা, না কি আত্মহত্যা। তবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।



আমার বার্তা/ ১ আগস্ট ২০১৯/রিফাত


আরো পড়ুন