শিরোনাম :

  • ড. কালাম স্মৃতি পদক গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিকেলে রাজহংস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি! ভিকারুননিসার নতুন অধ্যক্ষের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর
মাদক মামলায় চাকরি হারিয়ে সাবেক বিজিবি সদস্য মাদকসহ আটক
গাজীপুর প্রতিনিধি :
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:২২:২৪
প্রিন্টঅ-অ+


গাজীপুর মহানগরীর টঙ্গী এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকসহ সাবেক বিজিবি সদস্য ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে টঙ্গীর দত্তপাড়ার মো. শাহাদাত হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়। তারা ওই বাসায় ভাড়া থাকতেন।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, গোপন সূত্রে খবর পাই দত্তপাড়া এলাকার একটি বাসায় দুই মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবা ও ২৫০ বোতল ফেন্সিডিলসহ এক দম্পতিকে আটক করেন। তারা হলেন- বিজিবির চাকরিচ্যুত সিপাহী মো. মেহেদী হাসান (৩৪) ও তার স্ত্রী লক্ষী বেগম (৩৮)। তারা ওই বাসার ভাড়াটিয়া।

এসআই শুভ মন্ডল আরও জানান, মো. মেহেদী হাসান বিজিবির সিপাহী হিসেবে কর্মরত ছিলেন। সেখানে কর্মরত অবস্থায় ২০১১ সালে তাকে মাদকসহ আটক করে মামলা দায়ের করা হয়। পরে তিনি চাকরিচ্যুত হন। এরপর থেকে তিনি মাদকের পাইকার হিসেবে টঙ্গীতে পরিচিত ছিলেন।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক স্বামী-স্ত্রীর বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। শনিবার তাদের আদালতে পাঠানো হয়।



আমার বার্তা/০৭ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন