শিরোনাম :

  • ড. কালাম স্মৃতি পদক গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিকেলে রাজহংস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি! ভিকারুননিসার নতুন অধ্যক্ষের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর
নিখোঁজের ৩ দিন পর কিশোরের হাত-পা বাঁধা বস্তাবন্দী লাশ উদ্ধার
ধামরাই প্রতিনিধি :
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২০:২৭
প্রিন্টঅ-অ+


ঢাকার ধামরাইয়ে নিখোঁজের তিনদিন পর বংশী নদী থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই কিশোরের নাম হদয় সাহা (১৬)। সে উপজেলার সোমভাগ ইউনিয়নের কান্দিকুল গ্রামের বিশ্বনাথ সাহার ছোট ছেলে।

রোববার (৮ সেপ্টেম্বর) রাতে শরিফবাগ দক্ষিণ পাড়া এলাকার বংশী নদী থেকে লাশ উদ্ধার করে ধামরাই থানা পুলিশ।

এর আগে গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাসা থেকে নিখোঁজ হয় হৃদয় সাহা। নিখোঁজের তিনদিন পর গতকাল দুপুরে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন হৃদয়ের বাবা।

এ ব্যাপারে নিহত হৃদয়ের বাবা বিশ্বনাথ সাহা জানান, আমার ছেলে শুক্রবার দুপুরে বাসা থেকে বের হওয়ার পর আর ফেরেনি। দুই দিন ধরে খোঁজাখুঁজির পর রোববার দুপুরে ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করি। রাতে বংশী নদী থেকে হৃদয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। কে বা করা আমার ছেলেকে হত্যা করেছে, আমি এর বিচার চাই।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, হৃদয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতর বাবা বাদী হয়ে মামলা করেছেন। ময়নাতদন্তের জন্য হৃদয়ের মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকারীদের চিহৃিত করে আইনের আওতায় আনা হবে।



আমার বার্তা/০৯ সেপ্টেম্বর ২০১৯/রহিমা


আরো পড়ুন