শিরোনাম :

  • ড. কালাম স্মৃতি পদক গ্রহণ করলেন প্রধানমন্ত্রী বিকেলে রাজহংস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী অবশেষে মাঠে নামতে যাচ্ছেন মেসি! ভিকারুননিসার নতুন অধ্যক্ষের বৈধতা নিয়ে রিটের আদেশ আজ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৭ অক্টোবর
নওগাঁ কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বন্দিদের পূনর্বাসনের উদ্যোগ
নওগাঁ প্রতিনিধি :
০৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:২৫:০১
প্রিন্টঅ-অ+


নওগাঁ জেলা কারাগার থেকে মুক্তিপ্রাপ্ত বন্দিদের সংশোধন ও পূনর্বাসনের জন্য ভ্যান, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে নওগাঁ জেলা কারাগার প্রাঙ্গনে মুক্তিপ্রাপ্ত বন্দিদের মাঝে এসব সামগ্রি বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা কারাগারের জেল সুপার শাহ্ আলম খান, জেলার দেবদুলাল কর্মকার, নওগাঁ সমাজ সেবার অধিদপ্তরের উপ-পরিচালক নুর মোহাম্মদ, নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন, নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক এম এ খালেক, নওগাঁ জেলা মহিলা আ.লীগের সভাপতি পারভিন আখতার প্রমূখ।

সমাজ সেবা অধিদপ্তরের সহযোগিতায় কারামুক্তদের মধ্যে একজন মহিলাকে সেলাই মেশিন বাকি ১০জন পুরুষের মধ্যে ৭জনকে রিক্সা এবং ৩জনকে ছাগল প্রদান করা হয়েছে।



আমার বার্তা/০৯ সেপ্টেম্বর ২০১৯/রহিমা





 


আরো পড়ুন