শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
বেনাপোলে বাড়িতে এনে স্কুলছাত্রীকে ধর্ষণ
বেনাপোল প্রতিনিধি :
০৬ অক্টোবর, ২০১৯ ১৬:০১:৪০
প্রিন্টঅ-অ+


যশোরের বেনাপোলে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে সংগ্রাম (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোলের ভবারবেড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

গ্রেফতার সংগ্রাম ওই গ্রামের মনিরের ছেলে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার মেয়েটি বেনাপোলের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। শনিবার বিকেলে সংগ্রাম তাকে ফুসলিয়ে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি ওই ছাত্রী তার পরিবারকে জানালে পরিবারের লোকজন সংগ্রামসহ তার পরিবারের তিনজনকে আসামি করে শনিবারে রাতে বেনাপোল পোর্ট থানায় মামলা করেন। মামলার পরে রোববার সকালে অভিযান চালিয়ে সংগ্রামকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সংগ্রামসহ তিনজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা করেছেন। ধর্ষক সংগ্রামকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।



আমার বার্তা/০৬ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন