শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
ধামইরহাটে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে যুবককে নির্যাতন
নওগাঁ প্রতিনিধি :
০৮ অক্টোবর, ২০১৯ ১০:৫৮:৫০
প্রিন্টঅ-অ+


নওগাঁর ধামইরহাটে ডাব চুরির অপরাধে মো. ফিরোজ হোসেন (২৪) নামের এক যুবককে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

ফিরোজ হোসেন ধামইরহাট পৌর এলাকার দক্ষিণ চকযদু (মাহালীপাড়া) গ্রামের মো.তোফাজ্জল হোসেনের ছেলে।

জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দেওয়ান মো.মাসুদুর রহমানের নামের এক ব্যক্তির গাছ থেকে ডাব চুরি করতে গাছে ওঠেন ফিরোজ। এ সময় গাছের মালিক ওই যুবককে ৫/৬টি ডাবসহ হাতেনাতে ধরে ফেলে। পরে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে তার বুকে ‘আমি ডাব চোর’ লেখা একটি কাগজ লাগিয়ে দেয়া হয়। এ অবস্থা তাকে দীর্ঘক্ষণ রাখা হয়।

এ ব্যাপারে ওই গাছ মালিক বলেন, চুরি করে ডাব পাড়তে দেখে আমি ফিরোজকে ধরার চেষ্টা করি। কিন্তু সে আমাকে ধাক্কা মেরে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে লজ্জা দেয়ার জন্য এ ব্যবস্থা নেয়া হয়।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকিরুল ইসলাম বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে পুলিশ যাওয়ার আগেই ওই যুবককে ছেড়ে দেয়া হয়।

ওসি আরও বলেন, আইন নিজের হাতে নেয়ার অধিকার কারও নেই। কেউ অপরাধ করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোর্পদ করতে হবে।

উল্লেখ্য, এর আগে ধামইরহাট খাদ্য গুদামের গাছ থেকে ডাব পাড়ার অপরাধে অভিযুক্ত ফিরোজ হোসেনকে কারাদণ্ড দিয়েছিলেন ভ্রাম্যমাণ আদালত।





আমার বার্তা/০৮ অক্টোবর ২০১৯/রহিমা


আরো পড়ুন