শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
সিরাজগঞ্জে ট্রাকচাপায় শিশুর মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি :
২৯ নভেম্বর, ২০২০ ১৩:০১:৩০
প্রিন্টঅ-অ+


সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাকচাপায় সোহান (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রোববার (২৯ নভেম্বর) সকালে উপজেলার পোরজনা ইউনিয়নের পার-জামিরতা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহান ভাটপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।

আটকরা হলেন- ড্রাইভার জেলহক হোসেন, সহকারী ইমরান হোসেন ও আলামিন হোসেন।

স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ৮টায় শিশু সোহান পার-জামিরতায় রাস্তা পার হচ্ছিল। এ সময় হাবিব এন্টারপ্রাইজের একটি ট্রাক তাকে ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সোহান। এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকসহ চালককে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, আটকদেরসহ ট্রাকটি থানায় নেয়া হয়েছে। শিশু সোহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।



আমার বার্তা/২৯ নভেম্বর ২০২০/জহির



 


আরো পড়ুন