শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মনোহরদীতে প্রথম শ্রেনীর পড়ুয়া ছাত্রীকে ধর্ষন চেষ্টায় মামলা
মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি
১৯ এপ্রিল, ২০২২ ১১:২০:৫০
প্রিন্টঅ-অ+

নরসিংদীর মনোহরদীতে প্রথম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে  ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া  গেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার শুকুন্দী ইউনিয়নের টেকিরপাড়া গ্রামে।


এ ঘটনায় সোমবার (১৮ই এপ্রিল) মনোহরদী থানায় মামলা দায়ের হয়েছে। মনোহরদী উপজেলার শুকুন্দী ইউনিয়নের টেকির পাড়া গ্রামের এক শিশু ধর্ষন চেষ্টায় ৪৫ বছরের এক মধ্যবয়সীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে।


গতকাল রোববার দুপুরে পার্শ্ববর্তী চাচার বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে প্রতিবেশী দোকানী একই গ্রামের মৃত সোবহানের পুত্র হানিফা(৪৫) শিশুটিকে  খাওয়ানোর লোভ দেখিয়ে তার দোকানের ভেতর নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়।


কান্নাকাটি করে সেখান থেকে ছাড়া পাবার পর মেয়েটি তার মাকে ঘটনাটি জানায়।খবর পেয়ে তার পিতা ও প্রতিবেশী কয়েকজন হানিফার খোঁজে গেলে হানিফা দৌড়ে পালিয়ে যায়।


এ ঘটনায় তার পিতা বাদী হয়ে সোমবার মনোহরদী থানায় একটি মামলা দায়ের করেন।


এ ব্যাপারে মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান,থানায় ধর্ষন চেষ্টার মামলা দায়ের হয়েছে।মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী পাঠানো হয়েছে। আাসামী পলাতক, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো পড়ুন