শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
মোহাম্মদপুরে মোটরসাইকেল গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৫
নিজস্ব প্রতিবেদক :
১১ অক্টোবর, ২০১৮ ১০:৪৪:৫৪
প্রিন্টঅ-অ+


রাজধানীর মোহাম্মদপুরে মোটরসাইকেল গ্যারেজে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ৫ জন দগ্ধ হলে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়।

বুধবার রাতে তাজমহল রোডে এ ঘটনা ঘটে। তবে বিস্ফোরণের কারণ জানাতে পারেনি পুলিশ।

বুধবার রাতে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর জানান, কীভাবে আগুন বা বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি। পুলিশের সঙ্গে গোয়েন্দারাও তদন্তে নেমেছে বিস্ফোরণের কারণ জানতে।

আমাদের ঢামেক প্রতিনিধি জানান, যারা দগ্ধ হয়েছেন তারা হলেন গ্যারেজ কর্মচারী আরিফুল ইসলাম (২৫) ও মিন্টু (৫০)। এছাড়া মোটরসাইকেলে কাজ করতে আসা রবিউল হাসান পনিক (২২), আহসানুল হক রিপন (৩৫) ও  আবুল কাশেমকে (৩৫) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের হাত, মুখ, গলা ও শরীরসহ বেশকিছু অংশ ঝলসে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

দগ্ধ গ্যারেজ কর্মচারী মিন্টু জানান, বুধবার রাত ৯টার দিকে তাজমহল রোডে বাইকার শপ নামের গ্যারেজে হঠাৎ বিকট শব্দে একটি বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে তারা দগ্ধ হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে।

 



আমার বার্তা/১১ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন