শিরোনাম :

  • হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
বনানীর বুলু ওশান টাওয়ারকে অগ্নি ঝুঁকিপূর্ণ ঘোষণা
নিজস্ব প্রতিবেদক :
০৩ এপ্রিল, ২০১৯ ১৪:১৪:১৮
প্রিন্টঅ-অ+


রাজধানীর বনানীর ৪০ নম্বর কামাল আতাতুর্ক রোডের ২০ তলা বুলু ওশান টাওয়ারকে অগ্নি ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর। ভবনটির মালিক ব্যবসায়ী এম এন এইচ বুলু।

বুধবার ফায়ার সার্ভিসের একটি দল ভবনটির অগ্নি নিরাপত্তা ব্যবস্থা দেখে এ সিদ্ধান্ত নেয়। ভবনটিতে ‘অগ্নি ঝুঁকিপূর্ণ’একটি ব্যানার টাঙিয়ে দেয় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া) শাহজাহান সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, অভিজাত এ ভবনটির অগ্নি নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। তবে ক্যাপাসিটি অনুযায়ী যন্ত্রপাতি পর্যাপ্ত নেই। তাই যারা ভবনটিতে ঢুকবেন তাদের সতর্ক করতেই ব্যানার টাঙানো হয়েছে।

ভবনটিতে আন্তর্জাতিক রেস্টুরেন্ট চেইন কেএফসি, বেস্টমার্ক গ্রুপ, অ্যাপসিস সলুশন্স, লিংক থ্রি টেকনোলজিসের অফিস রয়েছে।

গত ১ এপ্রিল রাজধানীর বঙ্গবাজার কমপ্লেক্সকে (বঙ্গবাজার মার্কেট) অগ্নি নিরাপত্তার দিক থেকে খুবই ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণা করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর। এছাড়া ২ এপ্রিল সদরঘাট এলাকার ইস্টবেঙ্গল ইনস্টিটিউটশন সুপার মার্কেটসহ ৫৩ ভবনকে অগ্নি নিরাপত্তার জন্য অতি ঝুঁকিপূর্ণ বলে ঘোষণা করা হয়।



আমার বার্তা/০৩ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন