শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
মোহাম্মদপুরে নারী খুন
নিজস্ব প্রতিবেদক :
১৩ এপ্রিল, ২০১৯ ১৫:১৩:১২
প্রিন্টঅ-অ+


রাজধানীর মোহাম্মদপুরে এক নারীকে নৃশংসভাবে খুন করা হয়েছে। ভাড়া করা টিনশেড বাড়ির কক্ষ থেকে সে নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩০ বছর বয়সী সে নারীর নাম ও পরিচয় পাওয়া যায়নি।

আজ শনিবার সকালে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকার একটি টিন শেড বাসা থেকে সে নারীর লাশ উদ্ধার করা হয়। গত রাতে তাকে নির্মমভাবে হত্যা করা হয় বলে এলাকাবাসী ধারণা করছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশন) শরিফুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, কে বা কারা সে নারীকে হাত-পায়ের রগ কেটে এবং মাথা থেতলে হত্যা করেছে।

তিনি বলেন, সকালে অন্য একটি কক্ষের এক মহিলা বাথরুমে গিয়ে দেখে একটি চাকু বাঁকা হয়ে পড়ে আছে। এই চাকু কার- খোঁজ নিতে গিয়ে নতুন ভাড়াটিয়ার কক্ষের জানালা দিয়ে দেখে রক্তাক্ত অবস্থায় মহিলা পড়ে আছে। এরপর খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

নিহত নারীর দুই পায়ে গোড়ালীর ওপরে রগ কাটা, বাম হাতে কব্জির রগ কাটা, মাথার ওপর অংশ থেতলানো অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছে পুলিশ।

গত ৬ এপ্রিল স্বামী স্ত্রী পরিচয় দিয়ে এই নারীর সঙ্গে এক পুরুষ কক্ষটি ভাড়া নিয়েছিল। নিহত নারীর পরিচয় উদঘাটনে ও হত্যাকারীদের ধরতে কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ।



আমার বার্তা/১৩ এপ্রিল ২০১৯/জহির


আরো পড়ুন