শিরোনাম :

  • আইসিইউ যাচ্ছে প্রান্তিক পর্যায়েও ভয়াবহ গ্রেনেড হামলা মামলার ১৬ জন এখনো কোথায়? রোনালদোর সতীর্থকে বার্সেলোনায় চান মেসি র‍্যাব-পুলিশ সদরের ঊর্ধ্বতন তিন কর্মকর্তাকে বদলি রাজীবের মৃত্যু : তদন্ত প্রতিবেদন দাখিল ২৬ সেপ্টেম্বর
আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত
নিজস্ব প্রতিবেদক :
০৮ মে, ২০১৯ ১০:৩১:০৩
প্রিন্টঅ-অ+


রাজধানীর আগারগাঁও এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে ওই এলাকায় র‍্যাবের একটি চেকপোস্টে এ ঘটনা ঘটে।

বুধবার এক ক্ষুদে বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান।

র‍্যাব জানায়, নিহতের পকেট থেকে একটি পরিচয়পত্র পাওয়া গেছে। যেখানে তার নাম আশরাফ আলী এবং বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া লেখা আছে। ফিংগার প্রিন্টের মাধ্যমে নিহতের পরিচয় যাচাই করা হচ্ছে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী বলেন, চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিলের একটি চালান আসার সংবাদ পেয়ে গাবতলী এলাকায় র‌্যাব-২ একটি চেকপোস্ট বসায়। কিন্তু সেখানে চালানটি ধরা না পড়ায় আগারগাঁও ও মানিক মিয়া এভিনিউ এলাকাতে আরও দুটি চেকপোস্ট বসানো হয়।

তিনি জানান, মধ্যরাতে একটি প্রাইভেটকার আগারগাঁও এলাকার চেকপোস্টের কাছাকাছি এলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামার ইঙ্গিত দেয়। এ সময় চালকের পাশে বসা ব্যক্তি র‌্যাব সদস্যদের লক্ষ্য করে  গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার আইল্যান্ডে উঠে যায়। চালক পালিয়ে গেলেও একজন পড়েছিল। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের কাছ থেকে ৫০০ বোতল ফেনসিডিল ভর্তি প্রাইভেটকার ও গুলিসহ ১টি বিদেশি পিস্তল জব্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব।



আমার বার্তা/০৮ মে ২০১৯/জহির


আরো পড়ুন