শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
সন্তানের জন্য দুধ চুরি: চাকরি পাচ্ছেন সেই বেকার বাবা
আমার বার্তা ডেস্ক :
১২ মে, ২০১৯ ১১:৫০:২৪
প্রিন্টঅ-অ+


অর্থাভাবে সন্তানের জন্য দুধ চুরি করতে গিয়ে ধরা পড়া সেই বাবাকে চাকরি দিচ্ছে সুপার শপ স্বপ্ন।

স্বপ্নের হেড অব মার্কেটিং তানিম করিম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁওয়ে স্বপ্নের একটি আউটলেট থেকে দুধ চুরি করতে গিয়ে ধরা পড়ে গণধোলাইয়ের শিকার হয়েছিলেন এক বেকার বাবা।

একপর্যায়ে প্রকৃত ঘটনা জানতে পেরে ওই বাবাকে বাঁচাতে এগিয়ে যান ঢাকা মেট্রোপলিটন পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম।

ওই ঘটনার বিস্তারিত তুলে ধরে নিজের ফেসবুকে পোস্ট করেছেন তিনি, যা পরে ভাইরাল হয়ে যায়।

এর পর ঘটনাটি নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেয়ার জন্য পদক্ষেপ নেয় স্বপ্ন কর্তৃপক্ষ।

তানিম করিম গণমাধ্যমকে বলেছেন, আমরা ইতিমধ্যে পুলিশ কর্মকর্তার সহায়তায় ওই বাবাকে খবর পাঠিয়েছি, আমি নিজে খিলগাঁও আউটলেটে আছি। তিনি এলে আপাতত এ মাসের প্রয়োজনীয় সব বাজার তাকে দিয়ে দেয়া হবে।

তিনি আরও বলেন, ১২ মে তাকে সাক্ষাৎকার দেয়ার জন্য বলা হয়েছে। নির্বাহী পরিচালক নিজেই তার ইন্টারভিউ নেবেন। আমাদের প্রশাসন যাবতীয় নিয়ম মেনে তাকে চাকরি দেয়ার জন্য সব পদক্ষেপ গ্রহণ করবে এবং তার উপযোগী যে চাকরি আমাদের কোম্পানিতে রয়েছে সেখানেই আমরা তাকে পদায়ন করব।



আমার বার্তা/১২ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন