শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
মাইক্রোবাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত
০১ আগস্ট, ২০২১ ১৪:০৫:০০
প্রিন্টঅ-অ+

রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মাইক্রোবাসের ধাক্কায় মো. হেলাল (৫৫) নামের এক পুলিশ কনস্টবল (ট্রাফিক) নিহত হয়েছেন।


রোববার (১ আগস্ট) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে কর্তব্যরত পুলিশ সার্জেন্ট মো. তুহিন বলেন, আমরা ডিউটিরত ছিলাম। একটি মাইক্রোবাসকে সিগন্যাল দিলে সিগন্যাল অমান্য করে পেছন থেকে হেলালকে ধাক্কা দেয়। এতে হেলাল গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যান। প্রথমে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, হেলালের বাড়ি গাজীপুর জেলায়। কালিয়াকৈর থানা এলাকায় ট্রাফিক ব্যারাকে থাকতেন। তিনি ট্রাফিক তেজাগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে কর্মরত ছিলেন।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।


আমার বার্তা/গাজী আক্তার

আরো পড়ুন