শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
সবুজবাগে মাকে হত্যা : এসি মিস্ত্রির দুই সহযোগী রিমান্ডে
৩১ মার্চ, ২০২২ ১১:৫১:৪২
প্রিন্টঅ-অ+

রাজধানীর সবুজবাগ এলাকায় তানিয়া আফরোজ (২৬) নামে এক নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার এসি মিস্ত্রি রিফাত আলম বাপ্পীর দুই সহযোগী হৃদয় ও রুবেলের পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


গতকাল বুধবার তাদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) আমিনুর বাশার। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তাদের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন।


এর আগে গত মঙ্গলবার বাপ্পীকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমী পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।


মামলায় অভিযোগ করা হয়, গত ২৬ মার্চ রাতে নিহত নারীর বাসায় এসি মেরামত করতে যান টেকনিশিয়ান বাপ্পী। খুনি ৩-৪ ভরি স্বর্ণালংকার, একটি মোবাইল ফোন, নগদ প্রায় ১৫ হাজার টাকা নিয়ে গেছে। বাপ্পী এসি ঠিক করতে এসে সুযোগ মতো মালামাল লুট করতে গেলে তানিয়া বাধা দেন। এ কারণে হত্যাকাÐটি ঘটে।


ওই নারীর মরদেহের পাশে মুখে স্কচটেপ পেঁচানো অবস্থায় পড়ে ছিল তার দুই শিশুসন্তান। তাদের বয়স তিন বছর ও ১০ মাস। এ ঘটনার পরদিন তানিয়ার স্বামী ময়নুল ইসলাম সবুজবাগ থানায় হত্যা মামলা করেন।

আরো পড়ুন